সরাইলে অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাড. জিয়াউলক হক মৃধা এ ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

এ উপলক্ষ্যে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচলনা কমিটির সভাপতি কুতুব উদ্দিন ভূইয়া। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সরাইল ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল ইউনিয়ন অরুয়াইল পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূইয়া, অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবু তালেব, ,ও প্রভাষক আবদুল বারী, অরুয়াইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুখলেছুর রহমান ও প্রভাষক সায়েদুর রহমান, অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাদী ও অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালযের প্রাক্তন শিক্ষক বনলাল দেব।
নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. আলী নেওয়াজ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শ্রীমৎ চক্রবর্তী। ১ কোটি ৭৫ লখ টাকা ব্যায়ে নির্মিত হচ্ছে অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. জিয়াউল হক মৃধা অরুয়াইল ইউনিয়নে ১০ শয্য বিশিষ্ট একটি হাসপতাল ও অরুয়াইল থেকে দুবাজাইল পর্যন্ত রাস্তা এবং চিতা নদীতে সেতু নির্মাণের ঘোষণা দেন।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech