বকশীগঞ্জে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা শীর্ষক সেমিনার

  

পিএনএস, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে “টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রায় শিক্ষার গুণগত মান অর্জনের লক্ষ্যে তথ্য ও প্রযুক্তি শিক্ষা প্রসারে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা শীর্ষক” সেমিনার উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ও আইসিটি অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত ওই সেমিনারে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

বকশীগঞ্জ ইউএনও আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সেমিনারে এসময় বক্তৃতা করেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ইউনুস আলী, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আবদুল হামিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি অফিসের সহকারী প্রোগ্রামার খাইরুল বাশার, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, অধ্যক্ষ রফিকুল ইসলাম , অধ্যক্ষ খালেদ মোহাম্মদ আমিন, অধ্যক্ষ শফিকুর রহমান, বকশীগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক যুবায়ের সাইদ, মাদ্রাসা সুপার শাফিউল ইসলাম প্রমুখ।

ওই সেমিনারে উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় , মাদ্রাসা এবং প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা অংশ গ্রহণ করেন। সেমিনারে তথ্য ও প্রযুক্তির ব্যবহার করে শিক্ষার মান বৃদ্ধি করা সহ নানা বিষয়ে আলোচনা করা হয়। একই সঙ্গে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব গুলো যথাযথ ব্যবহারের জন্য প্রতিষ্ঠানদের বলা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech