মেয়েকে উত্ত্যক্তকারী দণ্ডপ্রাপ্ত আসামির হামলায় বাবা আহত

  

পিএনএস ডেস্ক : বাগেরহাটের চিতলমারীতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে দণ্ডপ্রাপ্ত এক আসামি জামিনে বেরিয়ে এসে ওই ছাত্রীর বাবাকে কুপিয়ে গুরুতর আহত করেছে। বৃহস্পতিবার (১৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে। চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

আহত দবির উদ্দিন শেখ (৫৫) মইজোড়া গ্রামের মৃত সাহেব উদ্দিন শেখের ছেলে। প্রথমে তাকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি মো. রেজাউল করিম বলেন, ‘দবির উদ্দিন শেখের কলেজ পডুয়া মেয়েকে একই গ্রামের মুজিবর শেখ নামে এক যুবক কলেজে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। এজন্য দবির উদ্দিন প্রশাসনের কাছে মুজিবরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। প্রশাসন ওই অভিযোগ পেয়ে গত ১৭ এপ্রিল ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মুজিবরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

তিনি আরও বলেন, ‘অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করে তিনদিন আগে মুজিবর জামিন পায়। আজ (বৃহস্পতিবার) সকালে মুজিবর শেখ ৪-৫ জনকে সঙ্গে নিয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে দবির উদ্দিনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে।’ মুজিবরকে ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মামুন হাসান বলেন, ‘দবির উদ্দিনের দুই হাত ও পায়ে জখম রয়েছে। তার ডান পা ভেঙে গেছে।’

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech