দিনাজপুরে খাদ্য নিশ্চিত ও অধিকার প্রতিষ্ঠার দাবী

  

পিএনএস, দিনাজপুর প্রতিনিধি : হাওরে দুর্গত মানুষসহ সারাদেশের মানুষের খাদ্য নিশ্চিত ও খাদ্য অধিকার প্রতিষ্ঠার দাবীতে ১৮ মে বৃহস্পতিবার প্রেসক্লাব সড়কে দিনাজপুর জেলা খাদ্য অধিকার বাংলাদেশ এর উদ্যোগে জমায়েত, র‌্যালী, মানববন্ধন ও খাদ্য অধিকার ক্যাম্পেইন কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে।

সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা খাদ্য অধিকার বাংলাদেশ এর সভাপতি ও এমবিএসকের নির্বাহী প্রধান রাজিয়া হোসেন। বক্তব্য রাখেন দিনাজপুর জেলা খাদ্য অধিকার বাংলাদেশ-এর সাধারন সম্পাদক ও সিডিসির নির্বাহী পরিচালক যাদব চন্দ্র রায়, শহর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য হাজী আখতারুজ্জামান পলাশ, কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জ, সেভিল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর গিয়াস উদ্দিন আহমেদ প্রমুখ।

পল্লী শ্রীর নির্বাহী পরিচালক ও জেলা খাদ্য অধিকার বাংলাদেশ এর সহ-সভাপতি শামিমা আক্তার, সোসাইটি ফর উদ্যোগের নির্বাহী পরিচালক ও জেলা খাদ্য অধিকার বাংলাদেশ এর যুগ্ম সাধারন সম্পাদক উম্মে নাহার, এমবিএসকের উপ নির্বাহী ও জেলা খাদ্য অধিকার বাংলাদেশ এর সদস্য মোঃ খালেদ মোশারফ, জেলা খাদ্য অধিকার বাংলাদেশ এর সদস্য মোঃ আলমাস হোসেন শেখ, জেলা খাদ্য অধিকার বাংলাদেশ এর প্রচার সম্পাদক সৈয়দ মনসুরুল হোসেন, মেরি স্টোপ-এর ট্রেনিং ম্যানেজার মোঃ মাসুদ রানা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালন করেন এমবিএসকের মলি। মানববন্ধনে বক্তারা বলেন, প্রতিটি মানুষের বেচে থাকার অধিকার আছে। আর বেচে থাকতে গেলে খাদ্য অপরিহার্য। খাদ্যের নিশ্চয়তা সরকারকে দিতে হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech