রামপালে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ২

  

পিএনএস, স্টাফ রিপোর্টার, বাগেরহাট : রামপালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ২ যুবক গুরুতর আহত হয়েছেন। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন, উপজেলার সন্তোষপুর গ্রামের আতিক উদ্দিন শেখের পুত্র আবু সাইদ শেখ (৩৪) ও একই এলাকার অহেদ শেখের পুত্র নান্নু শেখ (২৫)।

আহতের বড় ভাই জিন্নাত হোসেন জানান, বৃহস্পতিবার বেলা অনুমান আড়াইটার সময় সন্তোষপুর গ্রামের হায়দার শেখের বাড়ির সামনে আহত আবু সাইদ ও নান্নু শেখের সাথে হায়দার শেখ ও তার ছেলে বাদশা শেখ (বিজিবি সদস্য) এর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাদশা ও তার পিতা ধারাল অস্ত্র দিয়ে আবু সাইদ ও নান্নু শেখের উপর চড়াও হয়ে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

গ্রামবাসি আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ভারপ্রাপ্ত আরএমও ডাঃ সুকান্ত কুমার পাল তাদের তাৎক্ষনিক খুমেক হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার বিষয় বিজিবি সদস্য বাদশা শেখের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। ঘটনায় আহতের বড় ভাই জিন্নাত হোসেন আইনের আশ্রয় নেবেন বলে সাংবাদিকদের নিশ্চিত করেন। এব্যাপারে রামপাল থানার ওসি মোঃ বেলায়েত হোসেনের কাছে জানতে চাইলে এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি কোন খবর পাননি জানিয়ে বলেন, অভিযোগ পেলে তিনি আইনগত ব্যবস্থা নেবেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech