ঝালকাঠিতে চুরির অপবাদে শিশুর পা ভেঙে দিল বখাটেরা

  19-05-2017 02:58PM

পিএনএস, ঝালকাঠি: ঝালকাঠিতে চুরির অপবাদ দিয়ে নির্মম নির্যাতন করে শিশুর পা ভেঙে দিল বখাটেরা । ঝালকাঠির সদর উপজেলার অলিপুর গ্রামের ৯ বছরের এক শিশুকে টাকা চুরির অপবাদ দিয়ে অমানুষিক মারধর করে পা ভেঙ্গে দেয়ার ঘটনা ঘটেছে।

অলিপুর গ্রামের মৃত. সুলতান মুন্সির ছেলে আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শেণির ছাত্র সাগররের বিরুদ্ধে স্থানীয় জামে মসজিদের ঈমাম মোস্তফা কামালের কক্ষ থেকে দু’হাজার টাকা চুরির অভিযোগ করে এ নির্যাতন চালানো হয়।

এ ঘটনায় শুক্রবার সকালে হৃদয় কারিকর ও জামাল হাংকে আটক করেছে পুলিশ। সাগর ও তার মা রাশিদা বেগম জানায়, এলাকার দফাদার সত্তার, সোহরাব, হৃদয়, জামাল, আনোয়ারসহ অন্তত ১৫ জনে মিলে গত রোববার সন্ধ্যা সাগরকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এর পরে রাত ১০টা পর্যন্ত মারধরসহ মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। এক পর্যায়ে তাকে বস্তায় ভরে মুখবেধে চামটা খালে ফেলে দেয়ার জন্য নিয়ে যায়। বাচার জন্য ঘরে বড় বোনের টাকা রাখা আছে বলে সেখান থেকে তাদেরকে তা এনে দেয়ার কথা জানায়। এর পরে তারা শিশুটিকে বাড়িতে নিয়ে যায়। মা এবং বড় বোন শহরে ডাক্তর দেখাতে গেলে তালাবদ্ধ ঘরের এক ফাক দিয়ে শিশুটি প্রবেশ করে পালিয়ে থাকে।

দির্ঘক্ষন বেড়িয়ে না আসায় বিক্ষুব্ধ হয়ে টিনের চালা ছুটিয়ে তাকে টেনে হিছরে বের করে পুনরায় নির্যাতন চালায়। শহর থেকে ফিরে মা এবং বোন গিয়ে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভতি করায়। শিশুটির ভাই ইব্রাহিম বাদি হয়ে ৯ জনকে আসামী করে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেছেন জানান সদর থানার ওসি মো: তাজুল ইসলাম ।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন