ডোমারে ছাত্রলীগের হামলায় দুই যুবলীগ নেতা আহত

  

পিএনএস, নীলফামারী : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি বাজারে ছাত্রলীগের কতিপয় নেতাকর্মীদের হামলায় ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ দুইজন আহত হয়েছে। আহতদের আশংঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে। আহতরা হলেন, ভোগডাবুড়ি ইউনিয়নের যুবলীগের সভাপতি একেএম জাহাঙ্গীর বসুনিয়া রাসেল ও যুবলীগকর্মী রেজওয়ানুল হক রাজন।

জানা যায়, যুবলীগকর্মী রেজওয়ানুল হক রাজনের সঙ্গে একটি চশমা নিয়ে ভোগডাবুড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক তানজিরুল হাসান রিয়েলের মধ্যে ঘটনার দিন সন্ধ্যায় কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার পর যুবলীগের অফিসে বসেছিল ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ সাধারন সম্পাদক লুৎফর রহমান লিঠু, যুবলীগকর্মী রেজওয়ানুল হক রাজনসহ অন্যান্য নেতাকর্মীরা।

এমন সময় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক তানজিরুল হাসান রিয়েল ১০/১৫ জন কর্মী সহ যুবলীগের অফিসে হামলা চালায়। তারা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে তাদের উপর হামলা চালিয়ে পালিয়ে যায়। এতে যুবলীগের ওই দু’জন আহত হন। নেতাকর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এখানে তাদের অবস্থার অবনতি হলে রাতেই তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল জানান, ঘটনাটি জানার পর কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলেছিল। ঘটনাটি তদন্ত করে দেখতে বলা হয়েছে। এতে ছাত্রলীগের নেতাকর্মীদের অন্যায় পাওয়া গেলে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech