দেওয়ানগঞ্জে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

  22-05-2017 08:02PM

পিএনএস, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জের খুটারচর গ্রামে ভয়াবহ কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও ঢাকা চেম্বার অব কমার্সের পরিচালক ব্যারিস্টার সামীর সাত্তারের পক্ষে তার বাবা সাবেকমন্ত্রী এমএ সাত্তার সোমবার দুপুরে ওই গ্রামের শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী (চাল, ডাল, তেল, চিনি , লবন, আলু) বিতরণ করেন।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে এসময় বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হামিদুর রহমান, সাধারণ সম্পাদক একেএম হামিদুল্লাহ, দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মঞ্জরুল ইসলাম তোতা, বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ন সম্পাদক আকরামুল হক, জাপা নেতা আবদুস ছামাদ, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক খোকন আকন্দ, প্রমুখ উপস্থিত ছিলেন।

একই সঙ্গে ঝড়ে ক্ষতিগ্রস্থ শেখপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মেরামত করার জন্য ১০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়। উল্লেখ্য , সম্প্রতি দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের খুটারচর গ্রামে ও শেখপাড়া গ্রামে ভয়াবহ কালবৈশাখী ঝড়ে প্রায় ৪০০ ঘর-বাড়ি বিধ্বস্ত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন