গোয়াইনঘাটে বাসর রাতে বর নিখোঁজ

  22-05-2017 09:41PM

পিএনএস, গোয়াইনঘাট : সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নে বাসর রাতে স্বামী অপহনের ঘটনা ঘটেছে। স্থানীয় একাদিক সুত্র জানায়, গত ২১মে রোববার তোয়াকুল ইউনিয়নের লক্ষীনগর গ্রামের মঈন উদ্দিনের ছেলে ওমান ফেরৎ আসাব উদ্দিন বিবাহ বন্ধনে আবদ্ব হন একই গ্রামের সরকুম আলীর কন্যা শামিমা আক্তারের সাথে ।

কনের পিত্রালয় থেকে বাড়ী ফেরার পর রাত ১০টার দিকে আসাব উদ্দিন তার বাড়ীর পার্শ্ববর্তী মুদি দোকানে প্রয়োজনীয় জিনিস পত্র ক্রয়ের জন্য যান। কিন্তু ঘন্টা দুয়েক অতিবাহীত হওয়ার পরও তিনি ঘরে না ফিরে আসায় তার আত্মীয় স্বজনেরা দিকবেদিক খোজাখুজি করে কোথাঁও তার সন্ধান পাওয়া যায়নি। তার নিকস্থ আত্মীয় স্বজনের বাড়িতেও খূজে না পাওয়ায় আসাব উদ্দিনের মা আনোয়ারা বেগম গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানায়ায়, লেঙ্গুড়া হাওর (পরকুড়ি বিলের পার) গ্রামের জয়নুদ্দিনের পুত্র আয়নুল্লাহ, মকবুল আলীর পুত্র ইলিয়াস মিয়া, আনফর আলীর পুত্র জয়নুল ইসলাম, সেলিম মিয়া, লেঙ্গুড়া হাওর গ্রামের আয়নূল্লাহর পুত্র কয়েছ, আজিজুর রহমানের পুত্র শরিফ উদ্দিন, মাহমুদ আলীর পুত্র আলিমসহ গংদের সাথে তাদের জমি জামা নিয়ে পূর্ব শত্রতা রয়েছে।

ইতি পূর্বে তাদের সাথে মামলা মোকদ্দমা ও একাধিকবার শালিস বৈঠক হয়েছে। ওইসব লোকজন আসাব উদ্দিনকে বারবার হুমকি দিয়ে আসছিল যে তুই যদি আমাদের পাওনা টাকা পরিশোধ না করিস তা হলে তোর বউয়ের সাথে বাসর করতে দেবনা। এব্যাপারে গোয়াইনঘাট থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম সরদার বলেন বিয়ের রাত থেকে আসাদ উদ্দিনকে খোঁজে পাওয়া যাচ্ছেনা মর্মে তার মা আনোয়ারা বেগম একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তের জন্য এসআই মতিউর রহমানকে ঘটনাস্থলে অবস্থান করছেন। অপহর না আত্বগোপন বিষটি খতিয়ে দেখা হচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন