চাঁদপুর শহরে চাঁদার দাবিতে ওষুধ ব্যবসায়ীর ওপর হামলা

  22-05-2017 11:14PM


পিএনএস, চাঁদপুর: চাঁদপুরে ওষুধ ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদে ব্যবসায়ীরা তিন ঘণ্টা ধর্মঘট পালন করেছেন। আজ সোমবার দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শহরের ৫ শতাধিক ওষুধ ব্যবসায়ী তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে এই ধর্মঘট কর্মসূচি পালন করেন। এ সময় তারা হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান।

মামলার অভিযোগে জানা গেছে, গত রবিবার মধ্যরাতে শহরের কোর্টস্টেশন এলাকার চাঁদপুর মেডিক্যাল হল নামে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফিরছিলেন হুমায়ুন কবির। এসময় শহরের পালবাজার এলাকায় চাঁদার দাবিতে পথরোধ করে দাঁড়ায় নজরুল ইসলাম সেকুল নামের একব্যক্তি। কথা কাটাকাটির জেরে এক পর্যায়ে সেকুল ধারালো অস্ত্র নিয়ে হামলে পড়ে হুমায়ুন কবিরে ওপর। এসময় সে কবিরের বাম পা ও মাথায় আঘাত করে দ্রুত পালিয়ে যায়। তাকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার প্রতিবাদে চাঁদপুর ওষুধ ব্যবসায়ী সমিতির ডাকে সোমবার তিনঘন্টার ধর্মঘট পালন করেন ব্যবসায়ীরা। ধর্মঘট পালনকারী ব্যবসায়ীরা অভিযুক্ত সেকুলকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

এদিকে, হামলার ঘটনায় হুমায়ুন কবির বাদী হয়ে রাতে সদর মডেল থানায় সেকুলকে অভিযুক্ত করে একটি মামলা করেছেন।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. ওয়ালী উল্লাহ জানান, অভিযোগের তদন্ত শেষে ঘটনায় অভিযুক্ত নজরুল ইসলাম সেকুলকে গ্রেপ্তার করা হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন