বরগুনায় ঠিকানাবিহীন কিশোরী উদ্ধার

  24-05-2017 01:36AM


পিএনএস, বরগুনা: বরগুনার ছোট গৌরীচন্না গ্রাম থেকে ঠিকানাবিহীন এক কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে দিয়েছে স্থানীয় গ্রামবাসী। উদ্ধারকৃত কিশোরীর নাম সুমাইয়া। তার পিতা বাবুল মিয়া একজন অটো রিক্সাচালক এবং তার মা হাসিনা বেগম বিদেশ থাকেন বলে জানায় সুমাইয়া। তবে তার বাড়ি কোথায় তা বলতে পারে না সে। বরগুনার গ্রামে কী করে এলো এমন প্রশ্নের উত্তরে সে জানায়, দ্বোতলা লঞ্চে করে এসেছে। সে তার নানীর কাছে যেতে চায় বলেও জানায়।

সুমাইয়া খানিকটা মানসিক ভারসাম্যহীন বলে তার সাথে কথা বলে জানা গেছে। সুমাইয়ার সাথে কথা বলে আরও জানা গেছে, তার নানা একজন দিন মজুর। তিনি ইট ভাঙ্গার কাজে নিয়োজিত থাকেন। তার এক মামাও চালান অটোরিক্সা। সুমাইয়ার ছোট ভাইয়ের নাম হাসিব এবং বোনের নাম ফারজানা।

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ জামান বলেন, সুমাইয়ার সাথে কথা বলে প্রতীয়মান হয়েছে যে সে খানিকটা মানসিক ভারসাম্যহীন। তার সাথে কথা বলে যেটুক বোঝা গেছে তাতে তার বাড়ি বরিশাল শহরের দপদপিয়া সেতুর আশে পাশে হতে পারে বলে মনে হয়। আগামীকাল সুমাইয়াকে আদালতে হাজির করা হবে। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন