বকশীগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

  24-05-2017 03:31PM

পিএনএস, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপির ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশ্লীল মন্তব্য ও কটুক্তির ঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ও কলেজ ছাত্রলীগ। উল্লেখ্য গত সোমবার বকশীগঞ্জ বিএনপি নামে ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিসভার কয়েকজন সদস্যকে নিয়ে অশালীন ও আপত্তিকর মন্তব্য করা হয়।

এই ঘটনার প্রতিবাদে সমাবেশ করে ছাত্রলীগের নেতা কর্মীরা। বুধবার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদারের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুর রহমান লাল, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজা, সহ-সভাপতি রাজন মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক পনির মিয়া, দপ্তর সম্পাদক শুভ সরকার , কে.ইউ কলেজের দ্বিতীয় বর্ষের ক্লাস কমিটির আহবায়ক রনি, যুগ্ন আহবায়ক লুৎফা আক্তার প্রমুখ।

প্রতিবাদ সভায় বকশীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র নেতাদের মদদে ছাত্রদলের নেতারা এই কাজ করতে পারে বলে মন্তব্য করেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। আগামি ৩ দিনের মধ্যে কটুক্তিকারীদের গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার। প্রতিবাস সমাবেশে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন