বরিশালে পলিটেকনিক ছাত্রকে হত্যার চেষ্টা

  24-05-2017 07:33PM

পিএনএস, বরিশাল ব্যুরো : বরিশাল পলিটেকনিক কলেজের ছাত্রকে অপহরন করে চাদা দাবী ও হত্যার চেষ্টা ঘটেছে। হত্যা চেষ্টার ঘটনার খবর পেয়ে পুলিশ অপহৃত ছাত্র ডিপ কুমার পালকে উদ্ধার করতে গেলে পুলিশের উপরও হামলা চালায় অপহরন কারিরা। পুলিশের উপর হামলার ঘটনায় ১ পুলিশ আহত হয় বলে জানাগেছে।

সুত্র জানায়, গতকাল বুধবার সকালে পলিটেকনিক কলেজের ছাত্র ডিপ কুমার পাল নতুল্লাবাদ গেলে সেখান থেকে তাকে তুলে নিয়ে আসে আসাদুজ্জামান ফাহিম ও তার দলবল। ডিপকে তুলে এনে পলিটেকনিক কলেজের আবাসিক হলের ৫ম তলার ৫০১ নম্বর রুমে আটকে রেখে ৫০ হাজার টাকা দাবী করে অন্যথায় হত্যা করার হুমকি দেয় ফাহিম বাহিনী। সংবাদ পেয়ে পুলিশ অপহৃত ছাত্র ডিপকে উদ্ধার করতে গেলে ফাহিম বাহিনী পুলিশেরও উপর হামলা চালায়।

হামলায় হাবিবুর রহমান নামের ১ পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ২৫ জনকে আটক করে। পাশাপাশি ঘটনাস্থল থেকে দুইটি ছুড়ি, গাজা ও ইয়াবা খাওয়া সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এব্যাপারে কোতয়ালী থানার এসি আসাদুজ্জামান ও সেকেন্ড অফিসার আবু তাহের ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে তারা জানান, আটক ২৫ জনের মধ্য থেকে যাচাইবাচাই করে জড়িতদের আটক দেখানো হবে এবং নিরিহ কেউ থাকলে তাদের ছেড়ে দেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন