স্বামী পছন্দ না হওয়ায় গৃহবধূর আত্মহত্যা!

  24-05-2017 08:52PM

পিএনএস ডেস্ক : স্বামী পছন্দ না হওয়ায় এবার মনিরা নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বুধবার সকালে টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের চন্দবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, পৌর শহরের চন্দবাড়ি গ্রামের মো. তোতা মিয়ার মেয়ে সোনামনি ওরফে মনিরার (২৩) সঙ্গে জেলার মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের সঠিবাড়ি গ্রামের মৃত এছহাক আলীর ছেলে মো. হাবেল উদ্দিনের ৬ মাস আগে বিয়ে হয়। স্বামী পছন্দ না হওয়ায় মাঝে মধ্যেই তার মা-বাবার সঙ্গে বাকবিতণ্ডা হতো মনিরার। সে স্বামীর বাড়ি যেতে চাইতো না।

গতকাল মঙ্গলবার স্বামী হাবেল উদ্দিন মনিরার সঙ্গে দেখা করতে চন্দবাড়ি গ্রামে যায়। স্বামীকে দেখেই মনিরা আবারও মা-বাবার সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হয়।

ওই ঘটনার জের ধরেই বুধবার সকাল ৮টায় শোবার ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে মনিরা। তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে গোপালপুর থানা পুলিশের ওসি (তদন্ত) সোহরাব হোসেন বলেন, গোপালপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় গোপালপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

প্রসঙ্গত, ইতোপূর্বেও এ উপজেলায় গত ১৮ এপ্রিল বর পছন্দ না হওয়ায় হাদিরা ইউনিয়নের চাতুটিয়া তেলিপাড়া গ্রামের নির্মাণ শ্রমিক কবির হোসেনের মেয়ে ও ভেঙ্গুলা ফজলুল হক ডিগ্রি কলেজের কারিগরি শাখা হতে এইচ.এস.সি পরীক্ষার্থী মোছা. কহিনুর আত্মহত্যা করে।

পিএনএস/জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন