হাতীবান্ধায় শিক্ষা অফিসের কর্মচারীসহ ৩ ইয়াবা সেবকের কারাদন্ড

  26-05-2017 05:35PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিস সহকারী খালেকুজ্জামান বাবুসহ ৩ ইয়াবা সেবকের ৬ মাসের করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার দুপুরে হাতীবান্ধা ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী ভুমি কর্মকর্তা (এসিল্যান্ড) আজিজুর রহমান এ কারাদন্ড প্রদান করেন।

এর আগে শুক্রবার ভোরে দইখাওয়া গাওচুলকা প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ২ পিচ ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটককৃতদের আজ জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, হাতীবান্ধা উপজেলার দইখাওয়া এলাকার মজিদুর রহমানের পুত্র মাহফুজুর রহমান শাহীন, আব্দুল মালেকের পুত্র খালেকুজ্জামান বাবু ও সুশীল চন্দ্রের পুত্র নিমল চন্দ্র।

এদের মধ্যে খালেকুজ্জামান বাবু হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিস সহকারী। হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাওচুলকা প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩জনকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশী করে ২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার তাদের হাতীবান্ধার ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী ভুমি কর্মকর্তা (এসিল্যান্ড) আজিজুর রহমানের আদালতে হাজির করা হলে ৩ জনকে ৬ মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন তিনি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাজাপ্রাপ্ত ওই ৩ মাদক সেবনকারীকে লালমনিরহাট জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন