লক্ষ্মীপুর মসজিদের খতিবসহ নিখোঁজ ৩

  26-05-2017 10:34PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের চক বাজার জামে মসজিদের খতিব মুফতী মাওলানা মুশতাকুন্নবী ও তার গাড়ীর চালকসহ ৩ জন গত ২ দিন ধরে নিখোঁজ রয়েছে। এর আগে গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে কুমিল্লার পদুয়ার বাজার থেকে তারা নিখোঁজ হয় বলে পারিবারিক সূত্র গুলো বলছে। এ দিকে অভিযোগ উঠেছে নিখোঁজ ব্যাক্তিদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে অজ্ঞাত স্থান থেকে সন্ত্রাসীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করছেন বলে পরিবারের পক্ষ অভিযোগ পাওয়া গেছে।

এ দিকে এ ব্যাপারে কুমিল্লা সদরের দক্ষিন মডেল থানার ওসি নজরুল ইসলাম ও লক্ষ্মীপুর সদর থানার ওসি মো; লোকমান হোসেন জানান, নিখোঁজদের খুঁজে বের করতে তাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে নিখোঁজ মুশতাকুন্নবীর ভাই এমদাদ হোসেন শরীফ সাংবাদিকদের জানান, গত বুধবার রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ থেকেএকটি ওয়াজ মাহফিল শেষে মুশতাকুন্নবী ও তার সহযোগী ছাত্র খায়রুল ইসলাম ও চালক মো: মাসুদ একটি প্রাইভেট কার যার নং (চট্ট মেট্রো-গ-১১-২০৭৮) যোগে কুমিল্লা বাসার উদ্দেশ্যে রওনা হন। রাত সাড়ে ১২ টার দিকে পরিবারের লোকজনের সঙ্গে মোবাইল ফোনে মুশতাকুন্নবীর কথা হয়েছিল, তখন তিনি কুমিল্লার সদর দক্ষিন উপজেলার পদুয়ার বাজারে ছিলেন। এর পর থেকে তার মোবাইলসহ অন্যদের মোবাইল ফোনও বন্ধ থাকায় যোগাযোগ করতে পারেননি পরিবার সদস্যরা।

পরে বৃহস্পতিবার সকাল থেকে খোঁজাখুজি শুরু হয়। কোন সন্ধান না পেয়ে বিকেলে নিখোঁজ মুশতাকুন্নবীর ঘনিষ্ঠজনহাজী শফিকুল ইসলাম কুমিল্লা দক্ষিণ থানায় একটি জিডি করেন। এ দিকে পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার রাতে মুশতাকুন্নবীর ব্যবহৃত মোবাইল ফোন থেকে কল করে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। এ ব্যপারে প্রশাসন কে না জানাতে হুমকি দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন শরীফ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন