পরকিয়া প্রেমের জেরে স্ত্রী খুন, স্বামী আটক

  27-05-2017 09:59AM



পিএনএস, বাসাইল (টাঙ্গাইল): টাঙ্গাইলের বাসাইলে স্ত্রীর পরকিয়া প্রেমের জেরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী দীপা বেগম ( ২৮) খুন হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী ফনি মিয়াকে (৩৩) পুলিশ আটক করেছে। শুক্রবার (২৬ মে) সকালে উপজেলার কাশিল ইউনিয়নের দেউলি গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে তাদের দুজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় ফনি মিয়া ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী দীপা বেগমকে লাঠি দিয়ে আঘাত করে।

কিন্তু স্বামী ফনি মিয়ার অভিযোগ সে পেশায় একজন ট্রাক চালক । রাতে কাজ শেষে বাসায় ফিরে আনুমানিক রাত তিনটার সময় দেখতে পায় দীপা বেগম অন্য এক লোকের সাথে বিছানায় শুয়ে আছে। এঅবস্থায় সে দিশেহারা হয়ে তার স্ত্রীকে লাঠি দিয়ে পিঠের দিকে আঘাত করে। এতে দীপা মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয়রা তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে সেখান থেকে চিকিৎসকরা ঢাকা রেফার্ড করে। ঢাকা নেয়ার পথে বিকেলে দীপা বেগমের মৃত্যু হয়। ঘাতক ফনি মিয়ার দুটি ছেলে রয়েছে। একজনের বয়স এক বছর এবং অন্য জনের বয়স পাচঁ বছর। এ ব্যাপারে বাসাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ওমর ফারুক জানান, এ ঘটনায় অভিযুক্ত ফনি মিয়াকে এলাকাবাসীর সহযোগীতায় আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন