রহস্য সৃষ্টি করে বনানী থেকে নিখোঁজ সুজন ৫ মাস পর বাড়ি ফিরেছে

  28-05-2017 07:53PM

পিএনএস ডেস্ক : রাজধানীর বনানী থেকে গত ডিসেম্বর মাসে নিখোঁজ হওয়া চার শিক্ষার্থীর মধ্যে মেহেদী হাসানের পর এবার সুজন ঘরামী ফিরে এসেছেন।

দীর্ঘ ৫ মাস ২৮ দিন পর সুজন ঘরামী রোববার সকালে বরিশালের বাবুগঞ্জ উপজেলার বাহেরচর এলাকার বাড়িতে এসেছে। ফিরে আসা মেহেদী হাসানকে জিজ্ঞাসাবাদ করছে বরিশালের বাবুগঞ্জ থানা পুলিশ।

সুজন ঘরামী বাহেরচর এলাকার মো. আনিসুর রহমানের ছেলে। ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস করে মিডিয়া ব্যক্তিত্ব আলী জাকের ও সারা জাকেরের অ্যাড ফার্মে কর্মরত ছিলেন সুজন।

গত ১ ডিসেম্বর রাজধানীর বনানী কাঁচাবাজার এলাকা থেকে সুজন, বিএম কলেজের তয় বর্ষের ছাত্র মেহেদী, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাফায়াত হোসেন ও জাইন হোসেন খান নিখোঁজ হন। নর্দান ক্যাফে রেঁস্তেরায় একত্রে শেষ দেখা গিয়েছিল তাদের। এরপর থেকেই নিখোঁজ হন তারা। পরে বনানী থানায় দুটি সাধারণ ডায়েরি করা হয়।

সিসিটিভি ফুটেজে তাদের সর্বশেষ ক্যাফেতে কথা বলতে দেখা যায়। পুলিশের ধারণা ছিল তারা জঙ্গিবাদের সঙ্গে জড়িয়েছে।

বরিশালের বাবুগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আ. ছালাম জানান, সুজন এতদিন কোথায় ছিল আমরা তা জানার চেষ্টা করছি। তবে সুজন সেরকম কিছুই বলতে পারছে না। সুজন পুলিশের জিজ্ঞাসাবাদে বলছে, এতদিন তার চেতনা ছিল না। তাই তিনি কোথায় কীভাবে ছিলেন কিছুই বলতে পারছেন না। শুধু বলেছেন গতকাল রাতে তাকে ঢাকার আমিন বাজারে গাড়িতে করে সড়কের পাশে অচেতন অবস্থায় ফেলে রেখে যাওয়া হয়। জ্ঞান ফিরে আসলে বাসে করে বরিশালের বাবুগঞ্জের বাড়িতে আসেন।

এর আগে গত ১৮ এপ্রিল বিএম কলেজের তয় বর্ষের ছাত্র মেহেদী নিখোঁজের ৪ মাস ১৮ দিন পর বাড়ি ফিরে আসে। মেহেদী হাসান বাবুগঞ্জ উপজেলার বাহেরচর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

দীর্ঘদিন পর সুজন ও মেহেদী বাড়ি ফিরে এলেও একই সময় ও একই স্থান থেকে নিখোঁজ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাফায়াত হোসেন এবং জাইন হোসেন খানের সন্ধান এখনও পাওয়া যায়নি। এতে উদ্বিগ্ন সায়াত ও জাইনের পরিবার।

মেহেদী ও সুজনের রহস্যজনকভাবে নিখোঁজ হওয়া এবং একইভাবে ফিরে আসা পুলিশের মনে সন্দেহের সৃষ্টি করছে বলে জানান, ওসি মো. আ. ছালাম।


পিএনএস : জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন