সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

  28-05-2017 08:14PM

পিএনএস, বগুড়া প্রতিনিধি : বগুড়া থেকে নওগাঁ যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু। রোববার সকালে বগুড়ার সান্তাহারের বশিপুর সখের পল্লী এলাকায় ঘাতক ট্রাক্টরের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে নিহত হয়েছেন।

এসময় সিএনজি চালকসহ দুই জন আহত হন। আহতদের নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আদমদীঘি থানার ওসি (তদন্ত) মোজাহার আলী। নিহতরা হলেন, বাবা অজিত চন্দ্র বসাক (৪৮) এবং মিঠুন চন্দ্র বসাক (২০)।

আদমদীঘি থানার ওসি (তদন্ত) মোজাহার আলী জানান, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার সুর্যতা গ্রামের মৃত অধির চন্দ্র বসাকের ছেলে অজিত চন্দ্র বসাক পেশায় কৃষক ছিলেন। তার ছেলে মিঠুন চন্দ্র বসাক বগুড়া সরকারি আজিজুল হক কলেজের প্রাণীবিদ্যা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

মিঠুনের রোববার বিজিবি’র নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। সকালে অজিত চন্দ্র বসাক ও ছেলে মিঠুন চন্দ্র বসাক একটি সিএনজি অটোরিকশায় নওগাঁয় বর্ডার গার্ড অব বাংলাদেশ (বিজিবি) কার্যালয়ে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৭টার তারা সান্তাহারের বশিপুর সখের পল্লী এলাকায় পৌঁছলে একটি ট্রাক্টর ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়। পথচারীরা আহত সিএনজি চালক ও অপর এক যাত্রীকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করে। পুলিশ কর্মকর্তা জানান, নিহত বাবা-ছেলের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক্টর ও এর চালককে সনাক্ত করা যায়নি। এ ব্যাপারে আদমদীঘি থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।


পিএনএস : জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন