উজিরপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ

  28-05-2017 11:02PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা গ্রামের এক দিনমজুরের ৮ম শ্রেনীতে পড়ুয়া কন্যাকে রাতের আধাঁরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক ও পরিবারের সদস্যদের অব্যাহত হুমকির মুখে ঘটনার ছয় দিন পরে ধর্ষিতা স্কুল ছাত্রীর মা রোববার (২৮ মে) থানায় এসে অভিযোগ দায়ের করেছেন।

ধর্ষিতা স্কুল ছাত্রী ও তার পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার (২২ মে) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ওটরা গ্রামের ওই ছাত্রী বাড়ির উঠানে নলকূপ থেকে পানি সংগ্রহ করতে যায়। এ সময় একই বাড়ির শামসুল হক হাওলাদারের বখাটে পুত্র মোস্তাফিজুর রহমান লাবু ওই ছাত্রীর মুখ চেঁপে ধরে তাদের (লাবু) ঘরের পিছনের বারান্দায় নিয়ে ধর্ষণ করে।

অপরদিকে মেয়েকে ঘরে না দেখে পরিবারের স্বজনরা ডাকাডাকি শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে এসে খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে বাড়ির অন্যান্য লোকজনের সহযোগীতায় ধর্ষক লাবুদের বসতঘরের পিছনের বারান্দা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় ধর্ষক লাবু পালিয়ে যায়। বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে ধর্ষকসহ তার পরিবারের সদস্যরা মামলা দায়ের না করার জন্য ধর্ষিতার পরিবারকে প্রথমে বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করে এবং পরে শালিশ মিমাংসার প্রস্তাব দেয়। লোকলজ্জার ভয়ে সেই ভয়াভয় রাতে ডাক-চিৎকার দেয়নি বলে জানায় ধর্ষিতা স্কুল ছাত্রী।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, লিখিতভাবে অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন