শেরপুরে সৎ ছেলের মারপিটে মায়ের মৃত্যু

  28-05-2017 11:31PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : সৎ ছেলের বেধড়ক মারপিটে গুরুতর আহত মা মর্জিনা বেগম (৫৫) অবশেষে মারা গেলেন। রোববার (২৮মে) দুপুরে বগুড়ার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের রাজবাড়ী গ্রামের রোস্তম আলীর স্ত্রী।

নিহতের ছেলে আব্দুল মজিদ জানান, বাবার ওপর ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার (২৫মে) বিকেলে মা মর্জিনা বেগমকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকে সৎ ভাই ইকবাল হোসেন। একপর্যায়ে লাঠির আঘাত গিয়ে পড়ে মা মজির্না বেগমের মাথায়। এসময় তার ছেলে ফেরদৌস, স্ত্রী ফরিদা বেগম ও মা কুলসুম বিবি এই কাজে ইকবালকে সহযোগিতা করে।

পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু অবস্থার কোন উন্নতি না হওয়ায় বগুড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার মা মর্জিনা বেগম মারা যান বলে আব্দুল মজিদ দাবি করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি উক্ত ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া ঘাতক ইকবালকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা দাবি করেন। এদিকে ঘটনার পর থেকে পলাতক থাকায় অভিযুক্ত ইকবাল হোসেনের বক্তব্য জানা সম্ভব হয়নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন