ডিমলা নানা আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে পালিত হলো নিরাপদ মাতৃত্ব দিবস

  29-05-2017 10:54AM


পিএনএস, ডিমলা (নীলফামারী): “নিরাপদ প্রসব চাই, স্বাস্থ্য কেন্দ্রে চলো যাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় নীলফামারীর ডিমলা উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজনে ২৮ মে স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে এবং স্ট্রেং থেনিং হেলর্থ আউট কাস্ম ফন উইমেন্ড এন্ড চিলড্রেল প্রজেক্ট প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ সহযোগিতায় ডাঃ মোঃ সারোয়ার আলমের নেতৃত্বে দিবসটি উপলক্ষে, একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান মোড় প্রদক্ষিন শেষে, একই স্থানে এসে এমটি, ইপিআই, অজিত কুমার সিংহ রায়ের সঞ্চালনায় একটি সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

উক্ত র‌্যালি এবং সভায় অংশগ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য সহকারী এবং ল্যাম্ব শো-প্রকল্পের ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কর্র্মীবৃন্দ।

এতে প্রধান আলোচক ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ সারোয়ার আলম, বিশেষ আলোচক স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোঃ লোকমান হোসেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোস্তাফিজুর রহমান, টেকনিক্যাল কো-অডিনেটর শো-প্রজেক্ট কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য যে, নিরাপদ মাতৃত্ব দিবস উপলক্ষে ডিমলা উপজেলা প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও ল্যাম্ব শো-প্রজেক্ট এর উদ্যেগে উপজেলার ১০টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বির্তক প্রতিযোগিতা ও অন্যান্য ভেনুগুলোতে বউ-শ্বাশুরির গ্যাদারিং এবং কুঁইজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন