চট্টগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী আটক

  29-05-2017 09:10PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার মাস্টারপুল বৌবাজার এলাকায় নিজ বাসায় শাহীনূর আক্তার (২৭) নামে এক গৃহবধূকে কেটে হত্যা ও পেটে ধারালো অস্ত্রের আঘাত করে খুন করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শাহীনূরের স্বামী জামাল উদ্দিনকে আটক করেছে।

সোমবার বেলা ২টার দিকে বৌবাজারের মারুয়া ম্যানশনের ৬ তলায় ভাড়া বাসা থেকে মরদেহ উদ্ধার করেছে বলে জানান বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী।

তিনি বলেন, স্বামী জামালের বাড়ি কুমিল্লা মুরাদনগরে। তিনি নগরীর সিইপিজেডে একটি পোশাক কারখানায় কর্মরত আছে। পোশাক কর্মী শাহীনূর আড়াই বছর আগে বিয়ের পর চাকুরি ছেড়ে দেন। ঘটনার সময় শাহীনূরের স্বামী কর্মস্থলে ছিলেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার গলা ধারালো অস্ত্র দিয়ে কাটা অবস্থায় আছে। পেটেও ধারালো অস্ত্রের জখমের চিহ্ন আছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, পুলিশের প্রাথমিক তদন্তে জামাল ও শাহীনূরের মধ্যে দাম্পত্যজীবন ভালো ছিল না। তাদের কোন সন্তান নেই। জামাল সবসময় শাহীনূরকে সন্দেহ করতেন। এ অশান্তির কারণও গতে পারে বলে জানান ওসি। তবে স্বামী জামালকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে বলে জানান তিনি।


পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন