টাকার অভাব; চিকিৎসা করাতে না পেরে আত্মহত্যা

  30-05-2017 02:40AM

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথকভাবে দুই এলাকায় দুই যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এদের মধ্যে একজন স্ত্রীর সঙ্গে অভিমান করে অন্যজন অসুস্থ থাকায় নিজেকে সহ্য করতে না পারায় আত্মহত্যা করে।

সোমবার সন্ধ্যায় ফতুল্লার বক্তাবলী ও ধর্মগঞ্জ ঢালীপাড়া এলাকা হতে মরদেহ দুটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মৃতরা হলেন কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার চর নোয়াগাও এলাকার আব্দুস সাত্তারের ছেলে মনির হোসেন মোহন (২৬)। তিনি ধর্মগঞ্জ ঢালীপাড়া মোক্তারের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। আর ভোলা লাল মোহন থানার চর সখিনা এলাকার আব্দুল খালেকের ছেলে মনির হোসেন সাগর। তিনি তার পরিবারের সঙ্গে বক্তাবলীর গোপাল নগর এলাকায় বাতেনের বাড়িতে ভাড়া থাকতেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের পিএসআই আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে রান্নার কাজ নিয়ে স্ত্রীর সঙ্গে জগড়া হয় মনির হোসেনের। একপর্যায়ে তার স্ত্রী ঘর থেকে রান্না ঘরে গেলে সেই সুযোগে ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

অন্যদিকে বক্তাবলীর মনির হোসেন সাগর দীর্ঘদিন একটি বড় ধরনের রোগে ভুগছিল। টাকার অভাবে ভালো মতো চিকিৎসা করতে পারতেন না। সেই সমস্যা সহ্য করতে না পেরে ঘরের ভেতর প্রবেশ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। দুটি ঘটনায় সোমবার রাতে ফতুল্লা মডেল থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন