বঙ্গবন্ধু সেতুতে তিন ট্রাকের সংঘর্ষে নিহত ২

  18-06-2017 09:41AM


পিএনএস, সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতুতে ওঠার সময় তিনটি ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত ও আরো ২ জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে বঙ্গবন্ধু সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়া জেলার সদর উপজেলার চিঙ্গাসপুর গ্রামের রাজুর ছেলে মীরু (২৪) ও বগুড়া পৌর এলাকার চারমাথার হাফিজার রহমানের ছেলে শুকর আলী (২৬)। আহতরা হলেন, একই জেলার শিবগঞ্জ থানার মহাস্থানগড়ের আকতার হোসেনের ছেলে আশিক (২২) ও বগুড়া সদর উপজেলার চকসূত্রাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আলমগীর হোসেন।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, বগুড়া থেকে মুরগি বোঝাই একটি পিকআপ ভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। পিকআপ ভ্যানটি বঙ্গবন্ধু সেতুর ওপর ওঠার সময় সামনে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এসময় পিছন থেকে আরও একটি ট্রাক ধাক্কা দিলে মুরগি বোঝাই পিকআপের কেবিনে থাকা চালক হেলপার ও ২ ব্যবসায়ী আহত হন। গুরুতর আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আকরামুজ্জামান জানান, হাসপাতালে আনার পর মারা যান মীরু। পরে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শুকুর আলী। আহত দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেয়া হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন