শেরপুরে নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার পার্টি

  

পিএনএস,বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার পার্টি গত শনিবার (১৭জুন) বিকেলে স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুনসী সাইফুল বারী ডাবলুর সভাপতিত্বে এতে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ ও জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা কমিটির সভাপতি শফিকুল ইসলাম শফিক। অত্র নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সাধারণ সম্পাদক সুজিত বসাকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংগঠনের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, সমাজ কল্যাণ সম্পাদক রাহুল আলম লিমন, নির্বাহী সদস্য আখতার উদ্দিন বিপ্লব, আব্দুল হালীম খোকন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় সাধারণ মানুষের চলাচলের ফুটপাত দখলমুক্ত করার অভিযান অব্যাহত রাখার দাবি জানিয়ে বক্তারা বলেন, চলতি মাসের প্রথমদিকে পৌরশহরের ধুনটমোড় এলাকায় উপজেলা প্রশাসন ও পৌর পরিষদের যৌথ উদ্যোগে উচ্ছেদ অভিযান চালানো হয়। এতে করে ওই এলাকার নাগরিকদের মাঝে স্বস্থি ফিরে আসে।

তবে শহরের বাসষ্ট্যান্ডসহ অন্যান্য স্থানে বেদখল হয়ে যাওয়া ফুটপাত উদ্ধারে প্রশাসনের পক্ষ থেকে তেমন কোন কার্যকর পদক্ষেপ চোখে পড়ছে না। ফলে সাধারণ মানুষের মাঝে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

এছাড়া সর্বোচ্চ খুচরা মূল্যে ওষুধ বিক্রির স্থানীয় ব্যবসায়ী সমিতির হঠকারী সিদ্ধান্ত অবিলম্বে বাতিলের দাবি জানিয়ে বক্তারা বলেন, সংগঠনটির কতিপয় নেতার এহেন কর্মকাণ্ডের কাছে ক্রেতা সাধারণ জিম্মি হয়ে পড়েছে। এই জিম্মিদশা থেকে মুক্তি দিতে উপজেলা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জরুরি ভিত্তিতে পদক্ষেপ নেয়ার জন্য জোর দাবি জানানো হয়।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech