ডিমলা ও ডোমারে বজ্রপাতে আহত ১৮

  18-06-2017 09:21PM

পিএনএস ডেস্ক : নীলফামারীর ডিমলা ও ডোমার উপজেলায় বজ্রপাতে একই পরিবারের তিনজনসহ ১৮ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ডিমলা ও ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রবিবার বিকাল চারটার পর বৃষ্টিরসাথে বজ্রপাতে উপজেলার বিভিন্ন স্থানে ওই আহতের ঘটনা ঘটে।

ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, বিকাল সাড়ে চারটার পর থেকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বজ্রপাতে আহত রোগীরা আসতে শুরু করে। এসময় ১৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসী জানায়, বিকাল চারটার পর হালকা বৃষ্টিরসাথে বজ্রপাট ঘটে। এসময় বিভিন্ন স্থানে আশ্রয় নেওয়া লোকজন বজ্রপাতে আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

ওই আহতদের মধ্যে রয়েছেন বালাপাড়া ইউনিয়নের দক্ষিণ সুন্দরখাতা গ্রামের একই পরিবারের আমবু মামুদ (৪৮), তার স্ত্রী বিউটি আক্তার (৪২), ছেলে আজাদ (১৭)।

অপর আহতরা হলেন, উত্তর তিতপাড়া গ্রামের ফজলুর রহমানের মেয়ে সাহিদা (২৭), দক্ষিণ সুন্দরখাতা গ্রামের মজনু মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (২৫), আব্দুল হামিদের স্ত্রী রিপা বেগম (৩৬), গোলাম মোস্তফার ছেলে রাকিব হোসেন (৭), বাবুরহাট গ্রামের মমিনুর রহমানের ছেলে আলিব হোসেন (৬), বিদ্যা রায়ের ছেলে উদাল রায় (৩৫), হর গোপালের ছেলে বাবুল চন্দ্র রায় (৩০), দুলাল ইসলামের স্ত্রী মজিদা বেগম (৪৫), সরদার হাট গ্রামের আব্দুর সাত্তারে মেয়ে মৌসুমী (১৭), রমজান আলীর স্ত্রী আর্জিনা বেগম (৩৫), সুন্দরখাতা গ্রামের মানিকের স্ত্রী মৌসুমী (২৫)।

ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মমতা বেগম বলেন, আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। ১৪জনের মধ্যে পাঁচ জনের অবস্থা গুরুতর।

এদিকে একই সময়ে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বজ্রপাতে আহত হয়ে চার জনের ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে।



পিএনএস/জে এ/ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন