কুমিল্লায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা, আটক ৬

  

পিএনএস, কুমিল্লা : কুমিল্লায় পূর্ব শত্রুতার জের ধরে সুমন মিয়া নামে এক সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে একই এলাকার সন্ত্রাসীরা। রোববার রাত সাড়ে ১০ টার দিকে জেলার তিতাস উপজেলার বারকাউনিয়া গ্রামের ব্রিজ সংলগ্ন এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় ছয়জনকে আটক করেছে। নিহত সুমন মিয়া (৩০) ওই গ্রামের জালু মিয়ার ছেলে। এসময় তার ছোট ভাই সাইদুলকেও কুপিয়ে মারাত্মক আহত করা হয়।

নিহতের মামাতো ভাই বিল্লাল হোসেন বাবুল জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে তিতাস উপজেলার বারকাউনিয়া গ্রামের ব্রিজ সংলগ্ন এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার রিপন, লিটন ও আলাউদ্দিনের নেতৃত্বে আট থেকে দশ জন সন্ত্রাসী সুমন মিয়া ও তার ভাইকে হত্যার উদ্দেশ্যে আগে থেকেই ওঁৎ পেতে ছিল। সন্ত্রাসীরা নিহত সুমন ও তার ভাই সাইদুলকে একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

এসময় ঘটনাস্থলেই প্রবাসী সুমনের মৃত্যু হয়। স্থানীয়রা তার ভাই সাইদুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় বারকাউনিয়া এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে তিতাস থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম জানান, ঘটনার খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘাতকদের গ্রেফতারে বাড়ি বাড়ি তল্লাশি চালানো হচ্ছে। ইতোমধ্যে রিপন, লিটন ও আলাউদ্দিনসহ ছয়জনকে আটক করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech