শিশুকে ঘরে আটকে নির্যাতনের অভিযোগ

  

পিএনএস , লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধায় উপজেলায় হাদিত (১১) নামে ৫ম শ্রেণীর এক শিশুকে ঘরের ভেতরে আটকে রেখে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে লন্ডন প্রবাসী পরিবারের বিরুদ্ধে। তবে তাকে আটকে রেখে কেন মারধর করা হয়েছে এ বিষয়ে হাদিতের পরিবারের লোকজন জানতে চাইলে তার কোন উত্তর দেয়নি প্রভাবশালী ওই পরিবারটি। এমনকি খবর পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থলে উপস্থিত হলে এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদেরর লাঞ্চিত করে ওই পরিবারটি।

সোমবার বিকালে হাতীবান্ধা উপজেলার রেল ষ্টেশন প্রফেসর পাড়া এলাকায় এঘটনাটি ঘটেছে। হাদিত হাতীবান্ধা উপজেলার দক্ষিন গড্ডিমারী গ্রামের বাবলু মিয়ার পুত্র। সে হাতীবান্ধা শিশু কল্যান বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

হাদিতের মা জাহানারা বেগম জানান, লন্ডন প্রবাসী আব্দুল গনির ছোট ভাই আব্দুল কাউয়ুম ও বিএনপি’র কথিত নেতা লুৎফর রহমান লাদেন আমার ছেলেকে কক্ষে আটকে রেখে মারধর করেছে। তবে কেন তাকে আটকে রেখে মারধর হয়েছে এ বিষয়ে আমি জানতে চাইলে আমাকে কোন কিছু বলা হয়নি।

এ বিষয়ে অভিযুক্ত ওই পরিবারের কোন বক্তব্য পাওয়া যায়নি। এ বিষয়ে সিংগীমারী ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু জানান, ঘটনার বিস্তারিত জানতে ইতোমধ্যে ঘটনাস্থলে গ্রাম পুলিশ প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech