পুলিশ-মাদক ব্যবসায়ী গোলাগুলি: এএসআইসহ গুলিবিদ্ধ ৪

  

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : জেলার চৌদ্দগ্রাম উপজেলায় ডিবি পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় ৩ পুলিশ ও ১ মাদক ব্যবসায়ীসহ অন্তত ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন। রোববার দিবাগত রাতে উপজেলার উজিরপুর ইউনিয়নের চান্দশী এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দ পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) শাহ কামাল আকন্দ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন উপজেলার চান্দশী এলাকায় একটি গাড়িতে মাদক বোঝাই করার খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে পরে গোয়েন্দা পুলিশও পাল্টা গুলি চালায়। এতে গোয়েন্দা পুলিশের এএসআই আফজল হোসেন ও কন্সটেবল কামাল হোসেনসহ ৩জন এবং আক্তার হোসেন নামের এক মাদক ব্যবসায়ী আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে ৭০০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আক্তার হোসেন (২৬)কে আটক করা হয়েছ। সে একই ইউনিয়নের জগমহনপুর গ্রামের মো. আবুল কাশেমের ছেলে জানান এসআই কামাল।

কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন এবং সাইদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।”

বাবুল জানান, এ ঘটনার পর বিক্ষুব্ধ গ্রামবাসী ধাওয়া করলে আলাউদ্দিনসহ তাদের পরিবারের সদস্যরা বাড়িতে আত্মগোপন করেন। তখন গ্রামবাসী বাড়িটি ঘেরাও করে তিতাস থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে আলাউদ্দিনসহ ছয় জনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ হত্যাকান্ডের ঘটনায় তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম জানান, সীমানা বিরোধ নিয়ে মারামারির ঘটনায় এক যুবক নিহত হয়েছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ঘটনাস্থল থেকে রিপন, লিটন ও আলাউদ্দিনসহ ৬ জনকে আটক করা হয়েছে। মামলা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech