পাইকগাছায় চোরের উপদ্রব বৃদ্ধি

  22-06-2017 06:16PM

পিএনএস,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : দীর্ঘ দিন পর ঈদকে সামনে রেখে খুলনার পাইকগাছায় চোরের উপদ্রব ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। প্রায় প্রতি দিনই কোথাও না কোথাও ছোট-খাট চুরির ঘটনা ঘটছে। গত এক সপ্তাহের ব্যবধানে উপজেলার বিভিন্ন এলাকায় জুয়েলার্সের দোকানসহ অন্তত ৭ টি চুরি সংঘটিত হয়েছে।

এ সকল ঘটনায় এলাকাবাসীর মধ্যে নতুন করে চুরি আতংক বিরাজ করছে। গত ১৬ জুন রাতে চোরেরা উপজেলার কপিলমুনি সদরের পুলিশ ফাঁড়ি সংলগ্ন কেজি স্কুলের পেছনের একটি ওয়াল ভেঙ্গে প্রথমে গণি মোড়লের চাউলের দোকান ও পরে ভেন্ডি লিডার ভেঙ্গে হিরা জুয়েলার্সে প্রবেশ করে নগদ প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা, ২২ ভরি স্বর্ণালংকার, ৫৫ ভরি রৌপ্যলংকার নিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায়। এর আগে সপ্তাহের প্রথম দিকে উপজেলার কাশিম নগর বাজার থেকে অজ্ঞাত চোরেরা জাকির হোসেন, মামুন জোয়ার্দ্দার ও শেখ রফিকুল হকের ৩ টি বাইসাইকেল চুরি করে নির্বিঘ্নে পালিয়ে যায়। সর্বশেষ গত শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার গদাইপুরের গোপালপুর গ্রামের মৃত অনিল কৃষ্ণ অধিকারীর ছেলে কার্তিক অধিকারী স্থানীয় ভোলানাথ সুখদা সুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে প্রধান সড়কের পাশে তার ব্যবহৃত সাইকেলটি রেখে পাশে বোনের বাড়ীতে যান।

কিছু সময় পর ফিরে এসে দেখেন তার সাইকেলটি সেখানে আর নেই। পরের দিন রবিবার সকালে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র নাবিল স্কুল থেকে কোচিং শেষে বেলা ১১ টার দিকে বাড়ি ফেরার সময় দেখে তার সাইকেলটি স্কুরের নির্দিষ্ট স্থানে নেই। এর পর বিভিন্ন জায়গায় সাইকেলগুলি খোঁজা-খুজি করলেও কোনো সন্ধান মেলেনি। এ প্রসঙ্গে পাইকগাছার কপিলমুনি ফাঁড়ি পুলিশ সদরের জুয়েলার্স সহ দু’টি চুরির ঘটনায় নাছিরপুর ও কাশিমনগর এলাকা থেকে সন্দেহভাজন যথাক্রমে শাহিনুর মোড়ল(৩০) ও সাঈদ মোড়ল (২৫) নামের দু’যুবককে আটক করেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন