খাগড়াছড়ির ঈদ জামাত

  23-06-2017 02:38AM

পিএনএস ডেস্ক: যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপনের লক্ষ্যে খাগড়াছড়ি জেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

আবহাওয়া অনুকূলে থাকলে ঈদ-উল-ফিতরের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এবং দ্বিতীয় জামাত খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদে অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টা ও ৯ ঘটিকায়। তৃতিয় জামাত সকাল ৯ টায় কালেক্টরেট জামে মসজিদ, চতুর্থ জামাত সকাল সোয়া ৮টায় সদও উপজেলা জামে মসজিদ, ৫ম জামাত সকাল ৮ টায় নতুন পুলিশ লাইন জামে মসজিদ, ৬ষ্ঠ জামাত সকাল পোনে ৯টায় পুরাতন পুলিশ লাইন জামে মসজিদ, ৭ম জামাত সকাল পোনে ৯টায় হাসপাতাল জামে মসজিদ, ৮ম জামাত সকাল পোনে ৯টায় খেজুর বাগান জামে মসজিদ, ৯ম জামাত সকাল পোনে ৯টায় এপিবিএন জামে মসজিদ, ১০ম জামাত সকাল পোনে ৯টায় বায়তুন নূও জামে মসজিদ, ১১তম জামাত সকাল পোনে ৯টায় শান্তি নগর জামে মসজিদ, ১২ তম জামাত সকাল ৯টায় শালবন জামে মসজিদ, ১৩ তম জামাত সকাল ৯টায় কুমিল্লাটিলা জামে মসজিদ, ১৪ তম জামাত সকাল ৯টায় বাসটার্মিনাল জামে মসজিদ, ১৫ তম জামাত সকাল ৯টায় কুমিল্লাটিলা আমবাগান জামে মসজিদ, ১৬তম জামাত সকাল সোয়া ৯টায় ইসলামপুর জামে মসজিদ, ১৭ তম জামাত সকাল পোনে ৯টায় গারাঙ্গগিয়া কমপ্লেক্স জামে মসজিদ ও ১৮তম এবং শেষ জামাত সকাল ৯টায় পূর্ব ইসলামপুর জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

জেলা প্রশাসন সূত্র জানায়, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম এর সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভায় এ সকল কর্মসূচি গ্রহণ করা হয়।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন