ঝালকাঠিতে ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে শ্রীঘরে দেবর

  23-06-2017 05:44PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে চাচাতো ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দেবর রেজাউল করিম কাজল (৪২) নামে এক ব্যবসায়িকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। শুক্রবার (২৩) জুন ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাদের জেলহাজতে প্রেরণের আদেশ দেন বলে পুলিশ জানায়।

অভিযুক্ত রেজাউল করিম কাজল পিপলিতা গ্রামের মৃত মুনসুর বাকলাইয়ের ছেলে। ঝালকাঠি শহরের কুমারপট্টি রোডস্থ অপূর্ব সু-হাউজ নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানিয়েছেন- ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে পিপলিতা গ্রামের প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন ওই ব্যবসায়ি। এতে ওই গৃহবধূ গর্ভবতী হয়ে পড়লে কাজল তাকে বিয়ে করতে অপারগতা জানায়। পরে ওই গৃহবধূ লোকলজ্জার ভয়ে ঢাকায় চলে যান। সেখানে বসবাসের পরে চলতি বছরে একটি কণ্যা সন্তানের জন্ম দেন। এমতাবস্থায় ব্যবসায়ির কাছে সন্তানের পিতৃ পরিচয়ের দাবি জানান। কিন্তু ওই সন্তানকে মেনে নিতে অস্বীকার করেন কাজল। যে কারণে গৃহবধূ বাধ্য হয়ে গত ২২ জুন ঝালকাঠি সদর থানায় ধর্ষণের অভিযোগ এনে একটি অভিযোগ করেন। ওই অভিযোগটি এজাহারভুক্ত করে পুলিশ কাজলকে আটক করে ।

অপরদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবর রহমান জানিয়েছেন- পুরো বিষয়টি নিশ্চিত হতে কাজল ও ওই গৃহবধূর সন্তানকে ডিএনএ টেস্টের জন্য প্রক্রিয়া চলমান রয়েছে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন