বগুড়ার পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

  23-06-2017 10:11PM

পিএনএস ডেস্ক : জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। নিহদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- বাসের হেলপার প্রকাশ (২৫) ও ভ্যান চালক অনিল চন্দ্র (৪০)।

এরমধ্যে শুক্রবার দুপুরে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শেরপুর উপজেলার হাজিপুর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখী সংর্ঘষে ৩ জন নিহত হয়। এদের মধ্যে ২ জন নারী রয়েছেন। বিকাল পর্যন্ত তাদের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়। আহতদের ৪ জন বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায় এইচ এন নামে একটি যাত্রীবাহী বাস ঢাকা যাচ্ছিল। দুপুর দু’টার দিকে হাজীপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২ জন মারা যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার কারণে ওই সড়কের দীর্ঘ সময় যানচলাচল ব্যহত হয়।

অপর দিকে ভোরে বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়া সদরের নওদাপাড়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে বাসের হেলপার প্রকাশ মারা মারা যায়। নিহত হেলপার শেরপুর উপজেলার সোহাগের ছেলে বলে জানা জানিয়েছেন ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী।

বালু বোঝাই ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

এছাড়া দুপুরে বগুড়া- নাটোর সড়কে বগুড়ার শাজাহানপুর উপজেলার রানীরহাট এলাকায় রিক্সা ভ্যান রাস্তা থেকে নীচে খাদে পড়ে ভ্যান চালক আহত হয়। পরে তিনি মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

পিএনএস/ জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন