সেলুনে হামলায় বাবা-ছেলে আহত

  24-06-2017 02:53AM

পিএনএস ডেস্ক: পলাশবাড়ীতে পারিবারিক শত্রুতার জের ধরে সদরের বঙ্গবন্ধু মার্কেটে একটি সেলুন দোকানে হামলা চালায় প্রতিপক্ষরা। এ ঘটনায় সেলুনে কর্মরত মালিক প্রহলাদ (৫০) ও তার ছেলে সুজন (২০) আহত হয়েছেন।

জানা যায়, উপজেলার মহদীপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের প্রয়াত প্রমোদ চন্দ্র শীলের ছেলে প্রহলাদ চন্দ্র শীল এবং প্রয়াত সম্ভু চন্দ্র শীলের ছেলে অমল চন্দ্র শীল গং'দের মধ্যে পারিবারিক জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।

এরই জের ধরে বৃহস্পতিবার রাত প্রায় ১০ টার দিকে সদরের বঙ্গবন্ধু মার্কেটে সুজন হেয়ার কাটিং নামে সেলুনের মালিক প্রহলাদ ও তার ছেলে সুজন দোকানে কর্মরত অবস্থায় প্রতিপক্ষ অমল চন্দ্রের নেতৃত্বে সুনীল চন্দ্র, হরেন, কমল,স্বপন,নরেন,ভুলু ও মুংলু চন্দ্রসহ সশস্ত্র ভাড়াটিয়া সংঘবদ্ধরা ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে আকস্মিক হামলা চালায়।

এলোপাতাড়ি কোপে সেলুনের গ্লাচ,চেয়ার-টেবিল ও সার্টার ভাংচুর করায় আনুমানিক ৮০ হাজার টাকাসহ প্রায় ১ লাখ টাকার ক্ষতিসাধন করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসেন। কিন্তু এর আগেই চিহৃিত সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এদিকে জমি-জমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে ঈদের আগে ওই সেলুনে নগ্ন হামলায় উপজেলা নর-সুন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি নারায়ন চন্দ্র শীল, সাধারণ সম্পাদক রমেন চন্দ্র শীল ও সেলুন মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক পরিমল চন্দ্র শীল যৌথ বিবৃতিতে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন