নীলফামারীতে ঈদের প্রধান জামাত সকাল পৌণে ৯টায়

  24-06-2017 09:50PM

পিএনএস, নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে পবিত্র ঈদ-উল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল পৌণে ৯টায় শহরের প্রধান ঈদগাঁহ ময়দানে। জেলার প্রথম জামাত অনুষ্ঠিত হবে পুলিশ লাইন্স ঈদগাঁহ ময়দানে সকাল সাড়ে ৮টায়।

সম্প্রতি নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীমের সভাপতিত্বে ঈদের জামাতের সময়সুচী নির্ধারণ বিষয়ক সভায় ওই সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় বিভিন্ন মসজিদের ইমাম, ঈদগাঁহ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও গন্যমাণ্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

জেলা শহরের উল্লেখযোগ্য ঈদ জামাতের মধ্যে সার্কিট হাউজ, কুখাপাড়া(ধনীপাড়া), বারইপাড়া নতুন জামে মসজিদ ঈদগাঁহ ময়দানে সকাল ৯টায়, মুন্সিপাড়া আহলে হাদিস ও জোড় দরগা ঈদগাঁহ ময়দানে সকাল সোয়া ৯টায় এবং গাছবাড়ি পঞ্চপুকুর ও কলেজ স্টেশন ঈদগাঁহ ময়দানে সকাল সাড়ে ৯টায় ঈদের অপর জামাত অনুষ্ঠিত হবে।

ইসলামিক ফাউন্ডেশন নীলফামারী জেলা কার্যালয়ের উপ-পরিচালক এরফান আলী জানান, আবহাওয়া প্রতিকুল বা দুর্যোগপুর্ণ হলে জেলার প্রধান জামাত বড় মসজিদে সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এছাড়া স্থানীয় পর্যায়ে মসজিদে মসজিদে অপরাপর ঈদের জামাত অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

এদিকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা শহরের বিভিন্ন টার্নিং পয়েন্ট এবং জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বাংলা ও আরবীতে ঈদ মোবারক খচিত ব্যানার স্থাপন করা হবে। হাসপাতাল, জেলা কারাগার, শিশু পরিবারে উন্নত মানের খাবার পরিবেশন করা হবে ঈদের দিন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন