কালীগঞ্জে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

  24-06-2017 10:35PM

পিএনএস, কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া ইউনিয়নের পাড়ারটেক গ্রামে স্বামীর সাথে অভিমান করে দেলোয়ারা বেগম নামে তিন সন্তানের জননীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাত নয়টার দিকে তুমুলিয়া ইউনিয়নের পাড়ারটেক গ্রামের দুলালের বাড়িতে।

এলাকা সুত্রে জানা যায়, উপজেলার তুমুলিয়া ইউনিয়নের পাড়ারটেক এলাকার স্বামী দুলাল দীর্ঘ দিন যাবৎ ইয়াবা ব্যবসা করে আসছে। আইন শৃঙ্খলা বাহিনী তাকে বার বার আটক করে জেল হাজতে পাঠালেও থেমে থাকেনি তার ইয়াবা ব্যবসা। পরবর্তীতে সে তার স্ত্রী দেলোয়ারা বেগমকে দিয়ে মাদক বিক্রয়ের চাপ সৃষ্টি করত। তার কথায় স্ত্রী মাদক বিক্রয়ে রাজি না হওয়ায় প্রায় সময়ই তাকে শারিরীক ও মানষিক নির্যাতন করত।

এ নিয়ে তাদের মাঝে প্রায় সময় ঝগড়া-বিবাদ হতো। মাদক বিক্রিকে কেন্দ্র করে গতকাল শনিবার বিকেলে স্বামী-স্ত্রীর মাঝে কথা কাটাকাটি সৃষ্টি হলে সে অভিমান করে তার স্ত্রী তিন সন্তানের জননী দেলোয়ারা বেগম বাড়ির উত্তর পাশে আম গাছের ডালের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যার করেছে বলে অভিযোগ উঠেছে। স্থানীয় লোকজন কালীগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে থানার উপ পরিদর্শক এসআই মুজিবুর রহমান ঘটনাস্থল থেকে ওই তিন সন্তানের জননীর মৃত দেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন