রামগঞ্জে এলডিপির যুগ্ম মহাসচিবের বাসায় হামলা, আহত-৭

  28-06-2017 11:53AM




পিএনএস, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) যুগ্ম মহাসচিবে শাহাদাত হোসেন সেলিমের বাসায় হামলা ও ভাঙচুর করা হয়েছে। একই সময় শহরের একটি রেস্তোরাঁয় ছাত্রদল নেতাকর্মীদের মারধর করা হয়। মঙ্গলবার রাতে রামগঞ্জ শহরে এ ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, এলডিপির যুগ্ম মহা-সচিব শাহাদাত হোসেন সেলিম লক্ষ্মীপুর-০১, (রামগঞ্জ) আসন থেকে ২০ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী। একই আসনে সাবেক বিএনপির সংসদ সদস্য নাজিম উদ্দিন মনোনয়ন প্রত্যাশী। এ নিয়ে বিএনপি ও এলডিপি নেতাকর্মীদের মধ্যে অন্তদ্বন্ধ চলছে। রামগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান রিপন এলডিপি’র ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান না করার জন্য হুমকি দিয়ে আসছে। এদিকে ছাত্রদলের একাংশ এলডিপি’র সেলিমের পক্ষে অবস্থান নেয়। এতে সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন যুবলীগের নেতাকর্মীদের দিয়ে বাসায় ভাঙচুর ও ছাত্রদলের বিদ্রোহী নেতাকর্মীদের ওপর হামলা চালায় অভিযোড় উঠে।

হামলায় আহতরা হলেন, ছাত্রদলের কাউছার মাল, জাহিদ, আজিম, শাকিল, রাজু, মিঠু ও রাবেয়া বেগম। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে ।

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) যুগ্ম মহা-সচিবে শাহাদাত হোসেন সেলিম জানান, রামগঞ্জের বাসায় দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পুর্ণমিলনী শেষে বাড়ি থেকে বের হন তিনি। এর কিছুক্ষণ পর যুবলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলার শাখাওয়াত হোসেন রাজুর নেতৃত্বে ১৫/২০জন নেতাকর্মী বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় ওই বাসায় ভাড়ায় থাকা রাবেয়া বেগম নামের এক নারী আহত হন।

এরপর শহরের সালমা হোটেল (খাবার রেস্তোরা) থাকা ছাত্রদল নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা করে যুবলীগের নেতাকর্মীরা। এলডিপি নেতার সেলিমের অভিযোগ সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিনের ইন্ধনে যুবলীগ নেতাকর্মীরা এ হামলা ও ভাঙচুর করেছে।

সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, সেলিম রাজনৈতিক আলোচনায় আসার জন্য যুবলীগ নেতাকর্মীদের দিয়ে নাটক সাজিয়েছে। তার সাথে আমার রাজনৈতি বিরোধ নেই, সে আমার ফুফাতো ভাই।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া জানান, এলডিপি নেতার বাসায় ভাঙচুরের ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন