গাইবান্ধায় স্বামীকে মারধর করে নববধূকে অপহণের অভিযোগ

  28-06-2017 12:25PM



পিএনএস, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রকাশ্য দিবালোকে রঞ্জনা বেগম (২০) নামে এক নববধূকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় ওই নববধূর স্বামী শহিদুল মন্ডলকে মারধর করে তারা। এ ঘটনায় তিনি মঙ্গলবার মধ্যরাতে স্থানীয় থানায় একটি এজাহার জমা দিয়েছেন। শহিদুল মন্ডল উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের বালুভরা গ্রামের বাবলু মন্ডলের ছেলে।

এর আগে বগুড়া-রংপুর মহাসড়কের উপজেলার কামারদহ ইউনিয়নের আঠারো মাইল নামক স্থানে বিকাল সাড়ে তিনটার দিকে দিকে এ ঘটনা ঘটে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মজিবুর রহমান জানান, নববধুকে উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেফতারে তৎপরতা চালানো চালানো হচ্ছে।

অভিযোগ সুত্রে জানা যায়, শহিদুল মন্ডল মাত্র ১৫ দিন আগে রঞ্জনা বেগমকে বিয়ে করেন। সম্প্রতি রঞ্জনা শারীরিক অসুস্থ্য হন । তিনি চিকিৎসার জন্য রঞ্জনা সঙ্গে নিয়ে অটোরিক্সা যোগে স্থানীয় ফাঁসিতলা বাজারের দিকে আসছিলেন।

পথিমধ্যে ৬/৭ জনের সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত সড়ক ব্যারিকেট দিয়ে গতিরোধ করে অটোরিক্সা থেকে তাদের নেমে নেয়। এ সময় তারা শহিদুলকে ব্যাপক মারধর করে রঞ্জনা বেগমকে মোটরসাইকেল যোগে অপহণ করে নিয়ে যায়। যাওয়ার সময় শহিদুলের কাছে থাকা ৭৭ হাজার ৫শ টাকাও ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন