হবিগঞ্জে মাইক্রো-অটোরিকশার সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৩

  28-06-2017 08:04PM

পিএনএস ডেস্ক : ঢাকা-সিলেট মহাসড়কে গর্ত থেকে বাঁচতে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজারের মহাসড়কে সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ আটজন।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ, নবীগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী রেনেটা ওষুধ কোম্পানির একটি মাইক্রোর (ঢাকা-মেট্রো-গ-২০-১৮৬৩) সঙ্গে গোপলারবাজার স্ট্যান্ড থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার (মৌলভীবাজার-থ-১২-২০৮২) মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই দেবপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের পঞ্চম শ্রেণির মাদরাসার ছাত্র আব্দুল আলীর ছেলে ওমর আলী (১০) নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ওমর আলীর মা সুজিয়াকে (৪০) কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে পথে সিএনজি অটোরিকশাচালক দেবপাড়া ইউনিয়নের ভানুদেব গ্রামের তোয়াহিদ মিয়ার ছেলে তজমুল আলী (৩০) মারা যান।

অপর আহতদেরর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একই ইউনিয়নের সদরঘাট গ্রামের লুৎফুর রহমানের ছেলে ড. লিটন আহমেদ (৩৫) ও আম্বিয়া (৪০) নামে এক নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয়দের অভিযোগ, মহাসড়কে অতিরিক্ত ভাঙন ও সরকারের নিষিদ্ধ ঘোষিত সিএনজি অটোরিকশা হাইওয়ে পুলিশের নাকের ডগায় অবাধে চলাচলের কারণে প্রতিনিয়ত ঘটছে সড়ক দুর্ঘটনা।

শেরপুর হাইওয়ে পুলিশের ওসি ভিমল চন্দ্র ভৌমিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন