কালীগঞ্জের নিখোজ গাড়ি চালকের মৃতদেহ কুমিল্লায় উদ্ধার

  

পিএনএস, কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জের আবু কালাম গাজী নিখোজের দু’দিন পর কুমিল্লা থেকে তার মৃতদেহ উদ্ধারের সংবাদ পাওয়া গেছে। নিহতেরআবু কালাম তুমুলিয়া ইউনিয়নের ফিরিন্দা গ্রামের মৃত টুকু গাজীর ছেলে। মৃতদেহের লাশ কুমিল্লা জিআরপি পুলিশ ময়না তদন্ত শেষে গতকাল রবিবার সকালে তার পরিবারের নিকট হস্তান্তর করেন।

পারিবারিক সুত্রে জানা যায়, গত শুক্রবার ঢাকায় ডিউটি শেষে রাত আনু: ৮টায় তেজগাঁও ষ্টেশন থেকে নোয়াখালী মেইল এক্সপ্রেস ট্রেনে চড়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। ওইদিন রাতে সে আর বাড়িতে ফিরে নাই। বাড়িতে না ফেরায় তার স্ত্রীসহ আত্বীয়রা স্বজনদের বাড়িসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে খোজ করেও কোন সন্ধান পায় নাই।

নিহতের পরিবার সুত্রে জানায়, দু’দিন পর শনিবার রাতে আবু কালামের ব্যাবহৃত মোবাইল ফোন থেকে অজ্ঞাত নামা ব্যাক্তি কালামের স্ত্রীকে জানায়, এই মোবাইল ব্যাবহারকারী ব্যাক্তিকে কুমিল্লা রেল ষ্টেশনের আউটার সিগ্যনালের পাশে অসুস্থ্য অবস্থ্যায় পরে আছে বলে জানান। তাকে চিকিৎসা করতে জরুরী ভিত্তিতে বিকাশে তিন হাজার টাকা পাঠানোর জন্য বলে ফোনটি বন্ধ করে দেয়।

পরে মোবাইলে যোগাযোগের চেষ্ঠা করে না পেলে ফোনের তথ্য মতে শনিবার সকালে ইউপি সদস্য আজাহারউদ্দিন ও নিহতের দুই ভাতিজা কুমিল্লা রেল ষ্টেশনে পৌছে এবং নিহতের ভাতিজা খলিল ও অলিল তাদের চাচা আবু কালামের মৃতদেহ সনাক্ত করে। প্রত্যক্ষদর্শীরা বলেন, সম্ভবত ট্রেনে মলম পার্টির খপ্পরে পরে তার এ পরিনতি হয়েছে। রবিবার বিকেলে মৃতের লাশ কালীগঞ্জের নিজ বাড়িতে নিয়ে আসলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিকেলে নিহতের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফনের বিষিয়টি নিশ্চিৎ করেছে নিহতের স্ত্রী-সন্তানরা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech