মালিকের পিটুনিতে বাস চালকের মৃত্যু!

  

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় বাস মালিকের পিটুনিতে চালক রুহুল আমিনের মৃত্যু অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যায় দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত চালক দেবিদ্বার উপজেলার মির্জানগর গ্রামের খোরশেদ আলমের ছেলে।

নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, রুহুল আমিন ঢাকা-কোম্পানীগঞ্জ সড়কের তিশা পরিবহন নামের বাসের চালক। সম্প্রতি ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় তার বাসটি একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ওই বাসের তিনটি জানালার গ্লাস ভেঙে যায়। এ ঘটনায় ওই বাসের মালিক জামান হোসেন ভূঁইয়া ওরফে খোকন ও তার ম্যানেজার পাত্তি খোকনসহ বেশ কয়েকজন গত শনিবার সায়েদাবাদ বাস টার্মিটালে চালক রুহুল আমিনকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় অন্যান্য বাসের চালক ও শ্রমিকরা তাকে উদ্ধার করে কুমিল্লায় পাঠিয়ে দেন।

চালকের নিকটাত্মীয় শ্রমিক নেতা মনির হোসেন জানান, রুহুল আমিন গুরুতর আহত অবস্থায় বাড়িতে আসার পর সকালে তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

তিনি এ ঘটনার সঙ্গে জড়িত জামান হোসেন ভূঁইয়া ওরফে খোকন ও তার ম্যানেজার পাত্তি খোকনসহ দায়ীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

এ বিষয়ে তিশা পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক হাজী মোবারক হোসেন জানান, চালক রুহুল আমিনের মৃত্যুর খবরটি আমরা জেনেছি। ঘটনার সঙ্গে যে বা যারাই জড়িত থাকুক তদন্তপূর্বক এর সুষ্ঠু বিচার হওয়া দরকার।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দেবিদ্বার হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার ময়নাতদন্ত করা হবে। এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করে অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech