ফরিদপুরে নারী শ্রমিককে ধর্ষণ

  17-07-2017 03:58PM

পিএনএস ডেস্ক : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ডোবরা গ্রামে অবস্থিত জুট মিলের এক নারী শ্রমিককে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নারী নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বোয়ালমারী থানায় মামলা করেছেন। যদিও পুলিশ অভিযুক্ত হোসাইনকে আটক করতে পারেনি।

মামলার অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ময়না ইউনিয়নের ইছাখালী গ্রামের ওই নারী শ্রমিক প্রতিদিনের মতো জুটমিলের গাড়ির জন্য রবিবার ভোর ছয়টার দিকে এলাংখালী সড়কে অপেক্ষা করছিল। সেই সময় একই গ্রামের গ্রামের হবিবর শেখের ছেলে হোসাইন জোরপূর্বক তাকে রাস্তার পাশের পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় নারী শ্রমিককে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় নারী শ্রমিক নিজে বাদী হয়ে সোমবার ধর্ষক হোসাইনকে আসামি করে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-১২। মামলা দায়েরের পর মেডিকেল পরীক্ষার জন্য পুলিশ নারী শ্রমিককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত হোসাইন পলাতক রয়েছে। মামলার তদন্তকারী অফিসার এসআই কাইয়ুম হোসেন জানান, হোসাইনকে আটকের চেষ্টা চলছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন