গোপালপুরে অটোরিক্সার চাকায় পৃষ্ট হয়ে ইউনিয়ন যুবলীগ নেতার ছেলের মৃত্যু

  

পিএনএস, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুরে ব্যাটারিচালিত অটোরিক্সার চাকায় পৃষ্ট হয়ে খন্দকার সাফায়েত হোসেন শুভ নামের চার বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। দূর্ঘটনাটি রবিবার উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের মোজা ডাকুরী গ্রামে ঘটে। নিহত শিশুটি ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মুজাডাকুরী গ্রামের খন্দকার ওমর ফারুক এর ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায়, উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের মোজা ডাকুরী গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ম বাজার এলাকায় নিহত শিশুটি তার দাদার সাথে রাস্তা পাড়াপাড় হওয়ার সময় পিংনা থেকে ছেড়ে আসা এক অটোরিক্সার চাকায় পৃষ্ট হয়ে মারাত্মক ভাবে আহত হয়। মুমূর্ষ অবস্থায় পরিবারের লোকেরা তাকে প্রথমে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঐ রাতেই শিশুটির গ্রামের বাড়ীতে জানাজা নামাজ শেষে সামাজিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

গোপালপুর থানার হেমনগর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর হোসেন জানান, দূর্ঘটনাটি ঘটার পর থেকেই অটোচালক পলাতক রয়েছে। ঘাতক রিক্সাটি আটক করা হয়েছে। বাদী-বিবাদী পক্ষের অভিযোগ বা দাবী না থাকায় এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গের সুপারিশে মানবিক দিক বিবেচনায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech