বাঁচার জন্য আকুতি ক্যান্সার আক্রান্ত লক্ষ্মীপুরের জহিরুল ইসলামের

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : বাঁচার জন্য আকুতি ক্যান্সার আক্রান্ত লক্ষ্মীপুরের সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের জহিরুল ইসলামের (৪০)। দীর্ঘদিন থেকে তিনি ক্যান্সার রোগে ভুগছেন। তিনি চিকিৎসার জন্য সবার সহযোগীতা চান। সবার সহযোগীতা পেলে তিনি পৃথিবীতে বেঁচে থাকতে পারবেন। জহিরুল ইসলাম ওই গ্রামের চাঁনমিয়া চৌকিদার বাড়ির মৃত নুরুল হকের ছেলে।

গত আটমাস থেকে তার শরীরে রোগটি তীব্র আকার ধারণ করেছে। এদিকে টাকার অভাবে চিকিৎসাও করাতে পারছেন না। স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে তার সংসার চলছে অভাব অনটনে।

পরিবার থেকে জানা যায়, ২০১৩ সালে হাতের বাহুতে প্র্রথমে ছোট আকারে রোগটি দেখা দিলে অপারেশন করা হয়। এরপর ২০১৬ সালে পুনরায় রোগটি আবার দেখা দিলে দ্বিতীয়বার অপারেশন করা হয়। সর্বশেষ ২০১৭ সালের জানুয়ারি মাসে রোগটি আরো তীব্র আকারে দেখা দেয়। বর্তমানে রোগটি তার শরীরের পঁচন ধরেছে।

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ও ক্যান্সার বিশেষজ্ঞ ডা. মো. আবুল আহছান দিদার তাকে চিকিৎসা দিয়ে আসছেন। বর্তমানে অর্থের অভাবে তার চিকিৎসা বন্ধ হয়ে গেছে। তাই তার চিকিৎসা করতে আর্থিক সাহায্যের জন্য সবার সহযোগীতা কামনা করছেন ভুক্তভোগীর পরিবার। আর্থিক সাহায্যের জন্য যোগাযোগ ও বিকাশ নাম্বার- ০১৭৬৬-৫৯০৯৬৮।

স্থানীয় কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোপাইটর আবদুর রহিম সোহেল জানান, জহিরুল ইসলাম দীর্ঘদিন থেকে ক্যান্সার রোগে ভুগতেছেন। অর্থের অভাবে বর্তমানে চিকিৎসাও চলছে না। সমাজের বিত্তবানরা যদি সাহায্যে হাত বাড়িয়ে দেন তাহলে হয়তো জহিরের চিকিৎসা পুনরায় শুরু করা যাবে বলে তিনি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech