নীলফামারীতে স্বামী কর্তৃক প্রথম স্ত্রীকে হত্যার অভিযোগ

  20-07-2017 08:22PM

পিএনএস, নীলফামারী জেলা প্রতিনিধি : স্বামীর দ্বিতীয় বিয়ের করায় পারিবারিক বিবাদে স্বামী বিষ্ণু চন্দ্র রায়(৪৫) কর্তৃক প্রথম স্ত্রী দুই সন্তানের জননী কল্পনা রানীকে (৩৮) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের বগুলাগাড়ি কামারপাড়া গ্রামে। নিহত কল্পনা নীলফামারীর অপর উপজেলা জলঢাকার শালন গ্রামের নৃপেন্দ্রনাথ রায়ের মেয়ে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কল্পনারানীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে পাঠায়। এ ঘটনার পর কল্পনার স্বামী ও তার সতীন কণিকা রানী(৩০) পালিয়ে গেছে।

অভিযোগ মতে, বিষ্ণু চন্দ্র রায় তার প্রথম স্ত্রী কল্পনার অনুমতি ছাড়া গোপনে গত তিন মাস আগে রংপুরের তারাগঞ্জে কণিকা রানীকে দ্বিতীয় স্ত্রী হিসাবে বিয়ে করে। এক সপ্তাহে আগে ওই দ্বিতীয় স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে আসে বিষ্ণু চন্দ্র রায়। এনিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাদ সৃষ্টি হয়। ঘটনার দিন বুধবার রাতে প্রথম স্ত্রী কল্পনা রানীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর ঘরের ভেতর গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে মরদেহ ঝুলিয়ে রেখে বাবা মা ও দ্বিতীয় স্ত্রীসহ বাড়ি ছেড়ে পালিয়েছেন স্বামী।

হত্যার শিকার কল্পনা রানীর ছোট ছেলে গনেশ চন্দ্র রায় (১৪) জানান, আমার বাবা দ্বিতীয় বিয়ে আমার মাকে হত্যা করেছে। কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রির্পোটের পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন