দিনাজপুরের বিরামপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টনী প্রকল্পের মতবিনিময় সভা

  20-07-2017 09:22PM

পিএনএস, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীতে অতিদরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণের লক্ষ্যে স্থানীয় জনপ্রতিনিধি ও জনগণের সাথে বিরামপুর ঢাকা মোড় জাহানারা কনফারেন্স সেন্টারে বৃহস্পতিবার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন, পল্লী শ্রী ও পামডো পরিচালিত প্রকল্পের আয়োজনে পৌরমেয়র লিয়াকত আলী সরকার টুটুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ময়নুল হক, মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার আব্দুস সালাম, ওয়ার্ল্ড ভিশনের প্রকল্প ম্যানেজার ইউসুফ আলী ও মনিটরিং কো-অর্ডিনেটর নজরুল ইসলাম,পল্লী শ্রী’র প্রকল্প সমন্বয়কারী মইনুল হক, মনিটরিং অফিসার তারিকুল ইসলাম ও সিনিয়র সিডিএস সাইফুল ইসলাম প্রমূখ।

এতে বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, পৌর কাউন্সিলর, বিভিন্ন এনজিও প্রতিনিধি এবং ৯ ওয়ার্ডের লোকজন অংশ গ্রহণ করেন। সভায় বয়স্ক ভাতা, বিধাব ভাতা, মাতৃত্বকালীন ভাতা,প্রতিবন্ধি ভাতা, ভিজিএফ ও প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা উপবৃত্তিসহ ৭টি কর্মসূচির কার্ডের বরাদ্ধ বৃদ্ধি এবং স্বজনপ্রীতি ও প্রভাবমুক্ত থাকার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানানো হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন