কচুয়ায় এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেনের নেতা-কর্মীদের গাড়ি বহরে হামলা ॥ আহত ৭

  20-07-2017 10:10PM

পিএনএস, কচুয়া প্রতিনিধি : কচুয়ায় এনবিআরের সাবেক চেয়ারম্যান মোঃ গোলাম হোসেনের কর্মী সমর্থকদের গাড়ি বহরে ছাত্রলীগের হামলায় ১০টি গাড়ি ভাংচুর করা হয়েছে ও ৭ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে পৌরসভার সুবিদপুর এলাকায় এ ঘটনা ঘটে । পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মনজুর আহমেদ সুজন জানান, তিনিসহ প্রায় সহ¯্রাধিক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী মোঃ গোলাম হোসেনের সাথে হাশিমপুর মিয়ারবাজার তাঁর বাড়িতে পরিচিতি ও মতবিনিময় সভায় যোগদানের উদ্দেশ্যে কচুয়া থেকে রওনা করেন। পথিমধ্যে সুবিদপুর এলাকায় আসলে ছাত্রলীগের ২০/২৫জন কর্মী লাঠি-সোঠা নিয়ে তাদের গাড়ি বহরে হামলা চালায়।

এ সময় গাড়িতে থাকা, আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান ছিকু, মুজিবুর রহমান, আবু তাহের, শ্রমিক লীগ কর্মী নূরুল ইসলাম ,যুবলীগ নেতা হাবিবুর রহমান,আমান উল্লাহ, ছাত্রলীগ নেতা ইব্রাহীম আহত হয়। এসময় তারা ৩টি লেগুনা গাড়ি ও তিনটি সিএনজিস্কুটার ও ৪টি অটোরিক্সা ভাংচুর করে। এ বিষয়ে এনবিআরের সাবেক চেয়ারম্যান মোঃ গোলাম হোসেন বলেন, কচুয়ায় এর আগেও আমার গাড়ি বহরে হামলা করা হয়েছে। আজও আমার কর্মী সমর্থকদের উপর হামলা করা হলো। রাজনীতি এবং কথা বলাকে কেনো বাধাগ্রস্ত করা হচ্ছে জানি না। এটিকে অত্যন্ত নিন্দনীয় ও ন্যাক্কারজনক বলে তিনি মনে করেন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান বলেন, এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন সাহেবের বাড়িতে ওনার কর্মী সমর্থক দেখা করতেযাবার সময় গাড়ি আটকিয়ে দুচারজনকে মারধরের কথা আমি শুনেছি । খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে যায়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন