শেরপুরে স্বামীর বাড়ি থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  21-07-2017 04:41PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় স্বামীর বাড়ি থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। তার নাম শারমিন আক্তার (২৪)। গত বৃহস্পতিবার সন্ধ্যারাতে উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া উত্তরপাড়াস্থ বসতবাড়ির শয়নকক্ষ থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় আনে। পরে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, উপজেলার গাড়ীদহ ইউনিয়নের দরিপাড়া গ্রামের খোরশেদ আলম টুকুর মেয়ে শারমিন আক্তারের সঙ্গে ৪-৫বছর আগে বাগড়া গ্রামের আজাহার আলীর ছেলে আব্দুর রাজ্জাকের বিয়ে হয়। বিয়ের পর ভালই চলছিল তাদের সংসার।

এছাড়া সংসার জীবনে এক ছেলে সন্তানেরও জন্ম হয়। তবে বৃহস্পতিবার দুপুরের দিকে তুচ্ছ ঘটনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হয়। পরবর্তীতে শয়নকক্ষ থেকে শারমিনের ঝুলন্ত লাশ উদ্ধার যায়। স্বামী রাজ্জাকের দাবি, স্ত্রী শারমিন খুবই অভিমানী। তাই সবার অজান্তে নিজ শয়নকক্ষের সেলিং ফ্যানের সঙ্গে শাড়ি কাপড় লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এদিকে নিহত গৃহবধূর চাচা মিন্টুসহ একাধিক স্বজনের অভিযোগ, শারীরিক নির্যাতন করে শারমিন আক্তারকে হত্যা করা হয়েছে। এছাড়া ঘটনাটি ভিন্নখাতে নেয়ার জন্য তাকে হত্যার পর গলায় শাড়ি কাপড় লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে রাখা হয় বলে তারা দাবি করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম জানান, স্বামীর ওপর অভিমান করে গৃহবধূ শারমিন আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশের ধারণা। এছাড়া নিহত গৃহবধূর বাবা-মা’র কোন অভিযোগ নেই। এরপরও খবর পেয়ে ময়না তদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পরই কেবল ওই গৃহবধূর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন