পুলিশ পরিচয়ে সিএনজি ছিনতাইকালে আটক ১

  22-07-2017 02:52PM


পিএনএস, গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের এসআই পরিচয়ে সিএনজি গাড়ি ছিনতাইকালে আলমগীর হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে বিক্ষুব্ধ লোকজন আটক করে উত্তম মাধ্যম দিয়ে থানায় সোর্পদ করেছে। উপজেলার সদরের থানা চতুরঙ্গ মোড়ে শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। আটক আলমগীর হোসেন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বর্দ্ধবাসা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে।

উপজেলার সাপমারা ইউনিয়নের তরফমনু গ্রামের সিএনজির চালক লিঠু মিয়া (২০) জানান, এর আগে বেলা পৌনে ১২টার দিকে বগুড়া- দিনাজপুর আঞ্চলিক সড়কের কাটা মোড়ে আলমগীর হোসেন নিজেকে পুলিশের (সাব ইন্সপেক্টর) এসআই পরিচয় দিয়ে সিএনজি গাড়ি ২৫০ টাকায় রিজার্ভ নেন। এ সময় তার সঙ্গে পুলিশ কনেষ্ট্রাবল পরিচয়ে আরো দুইজন ছিলেন। তারা সেখান থেকে সিএনজিযোগে পৌর শহরের দিকে রওনা দেন। পথিমধ্যে সিএনজিটি মৌসুমি ফিলিং ষ্টেশনের নিকট পৌঁছালে আলমগীগের সাথে থাকা অপর দুই ব্যক্তি গাড়ি থেকে নেমে যান।

মৌসুমি ফিলিং ষ্টেশন থেকে সিএনজিটি প্রায় ৫০/৬০ গজ সামনের দিকে আসার পর মোবাইলে ফোন আসলে আলমগীর হোসেন চালককে গাড়ি থামাতে বলেন। এ সময় গাড়ি থেকে নেমে যাওয়া ওই দুই ব্যক্তির মা মারা গেছেন বলে সংবাদটি দেওয়ার জন্য লিঠুকে তাদের কাছে পাঠিয়ে দেন। এই সুযোগে আলমগীর হোসেন সিএনজিটি নিয়ে চম্পট দেন। বিষয়টি টের পেয়ে লিঠু আরেকটি সিএনজি নিয়ে তাকে ধাওয়া করেন। সিএনজি গাড়িটি থানা চতুরঙ্গ মোড়ে পৌঁছার পর যানজটে পড়ে। এ সময় গাড়ি থেকে নেমে আলমগীর হোসেন পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে গণঢোলাই দিয়ে থানা পুলিশের হাতে তুলে দেয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মজিবুর রহমান জানান, আটক আলমগীর হোসেন ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তার নিকট থেকে একাধিক সিএনজি গাড়ির চাবি পাওয়া গেছে। আরো তথ্য উদঘাটনে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন